রেজা হাসান সভাপতি, মনিরুল ইসলাম সাধারন সম্পাদক

Print Friendly, PDF & Email

সম্প্রতি বাংলাদেশ এ্যাসোসিয়েশন অফ সেন্ট্রাল ওহাইও অন্তর্বর্তীকালীন নির্বাচন অনুষ্ঠিত হয় । নির্বাচনে সভাপতি পদে রেজা হাসান ও মনিরুল ইসলাম মনি তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সাধারন সম্পাদকে নির্বাচিত হন ।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন, ফয়সাল আরাফাত ( সহ-সভাপতি) রাশেদ হাসান (কোষাধ্যক্ষ) ও কার্য নির্বাহী সদস্য মাইন উদ্দিন মিঠু (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হন । ৬ টি পদে মোট ১৬ জন মনোনয়ন পত্র জমা দেন এর মধ্যে চারজনের মনোনয়ন বাতিল হয় এবং আটজন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন ।

সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ পদে নির্বাচনে চারজন প্রতিদ্বন্দ্বিতা করেন। সহ-সভাপতি পদে, ফয়সাল আরাফাত ও সায়েদ ইমরান নূর এবং  কোষাধ্যক্ষ পদে রাশেদ হাসান ও ইয়াছিন আহমেদ প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ফয়সাল আরাফাত ও রাশেদ হাসান সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন।
২০১৫ সালের নভেম্বর মাসের দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিত সভাপতি রুস্তম আলী ও সাংস্কিতিক সম্পাদক রেজাউল করিম মন্টূ ব্যক্তিগত কারনে দায়িত্ব পালনে অপরাগতা প্রকাশ করলে কার্য নির্বাহী সম্মিলিত সদস্যদের উপস্থিতিতে বিশেষ সভায় নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন মাহমুদুর রহমান, কমিশনের অন্য দুই সদস্যরা হলেন ডঃ রফিকুল ইসলাম ও সেলিনা আক্তার ।

মনিরুল ইসলাম মনিকে আন্তরিক অভিনন্দন
দ্য ইকনোমিটুডে.নিউজ পত্রিকার বিশেষ প্রতিনিধি মনিরুল ইসলাম মনি বাংলাদেশ এ্যাসোসিয়েশন অফ সেন্ট্রাল ওহাইও অন্তর্বতীকালীন নির্বাচনে তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় দ্য ইকনোমিটুডে.নিউজ এর সম্পাদক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য শেখ মাহমুদ এ রিয়াত আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া কমিটির সভাপতিসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।