নর্থ আমেরিকায় নাইট অফ ব্রাদারস

Print Friendly, PDF & Email

নর্থ  আমেরিকায়  এই প্রথম বারের  মতো ৬ই মার্চ  রবিবার  হয়ে  গেলো  ‘নাইট অফ ব্রাদারস’ নিউ ইয়র্ক এর আতি জনপ্রিয়  ৩ জন  শিল্পীকে নিয়ে  ছিলো  এই  বাতিক্রমী  আয়োজন । আয়োজনে জনপ্রিয় মাটি  ব্যান্ড ।  নিউ ইয়র্ক এর হার্টথ্রব  শিল্পী   শামীম সিদ্দিকী  ,  তানভীর শাহীন  ও  কামরুজ্জামান বকুল ।

অতিথি শিল্পী ছিলেন টেক্সাস  থেকে আগত  লাবনি । নিউ ইয়র্ক  এর   কুইন্স  এর  কুইন্স  পালাসে  হল  ভর্তি   কয়েক শত  দর্শক   উপভোগ  করেন  মধ্য  রাত অবধি  এই   সেরা  তিন  শিল্পীর  অনবদ্য  পরিবেশনা  । শিল্পীদের  সাথে আমেরিকান  পিয়ানো  মিউজি শিয়ান  , ভায়োলিন সহ  আট জন  জনপ্রিয়  মিউজি শিয়ান এর  মনমুগ্ধকর  পরিবেশনায়  সকল  দর্শক শ্রোতা  হারিয়ে যান সুরের  সাগরে ।

জনপ্রিয়ও  উপস্থাপক আশরাফ  বুলবুল এর  চমৎকার  উপস্থাপনা  ও  শামীম সিদ্দিকী এর  প্রাণবন্ত  রসিকতায়  দর্শক শ্রোতারা  উৎফুল্ল  চিত্তে  বলতে থাকেন  আমাদের  শিল্পীরাই  যথেষ্ট  অপূর্ব  যে কোণো  অনুষ্ঠান  উপহার  দিতে  ।

জনপ্রিয় শিল্পী শামীম সিদ্দিকী  বলেন  , আমরা  নর্থ আমেরিকাতে   সঙ্গীত  অঙ্গনে  নতুন একটি  মাত্রা  তৈরি  করতে যাচ্ছি  , যা  দিয়ে  আমরা  প্রমান  করে  দিতে  চাই  যে  প্রবাসে   আমাদের অনেক  যোগ্য  শিল্পী আছেন , যাদেরকে  দিয়ে  যেকোনো উঁচু  মাপের অনুষ্ঠান  করা  সম্ভব  আর  এই অনুষ্ঠানটি তারই   প্রথম নিদর্শন  এবং আমাদের এই  প্রোজেক্ট সম্পূর্শ ভাবে সফল  দেখে আমরা  খুবই  আনন্দিত ।

শামীম সিদ্দিকী ( সিঙ্গার অ্যাসোসিয়েশান  অফ বাংলাদেশী  আমেরিকান ) এর পক্ষ থেকে ও আয়োজক মাটি  ব্যান্ড কে  ধন্যবাদ  জানান  তাদের  অক্লান্ত   পরিশ্রমের  জন্য এবং নিউইয়র্ক এর দর্শক শ্রোতাদের  এমন  অভূতপূর্ব  একটি  অনুষ্ঠান উপহার দেওয়ার  জন্য । আরও  বলেন  আমরা  সকল  শিল্পীরা আশা করছি এই ধারাবাহিকতা  অব্যাহত থাকবে ।

আরেক জনপ্রিয় শিল্পী বকুল বলেন  এ   অনুষ্ঠানটি  নর্থ  আমেরিকায়  একটি মাইল ফলক হয়ে থাকবে চিরদিন । তিনি বলেন অনেক বছর ধরে আমরা এখানে গান করছি  কিন্তু  আগের দিনগুলো  থেকে এখন   এখানে অনেক সুন্দর  কালচারাল  পরিবেশ  তৈরি হয়েছে যা  সকলকে  উৎসাহিত  করছে । তিনি

উপস্থিত সকলকে  ধন্যবাদ জানান এবং মাটি  ব্যান্ডের  এই আয়োজনকে  সাধুবাদ জানান ।

আরেক জনপ্রিয় শিল্পী তানভির শাহীন বলেন আমি খুব আনন্দিত  নর্থ  আমেরিকায় এই ধরনের  একটি  বেতিক্রমী  আয়োজন এর জন্য । তিনি বলেন আমরা  চাই এই প্রক্রিয়া অব্যাহত  থাকুক ।এবং তিনি উপস্থিত ( সিঙ্গার অ্যাসোসিয়েশান  অফ বাংলাদেশী  আমেরিকান ) এর সকল শিল্পীদের ও বিশেষ ধন্যবাদ জানান  ।

টেক্সাস  থেকে আগত   জনপ্রিয়  শিল্পী  লাবনি  বলেন  আমি অত্যন্ত আনন্দিত  এই  ধরনের একটি  অনুষ্ঠান এ  এই  ৩ জন  অতি জনপ্রিয় শিল্পীর সাথে  গান  করতে পেরে  এবং তিনি  মাটি  ব্যান্ডকে  ধন্যবাদজানান ।

সমাপ্তিতে  আয়োজক  মাটি  ব্যান্ডের   সকল সদস্য  এবং পার্থ  উপস্থিত সকলকে এবং সকল  সহযোগী স্পন্সর দের  ও  প্রেস মিডিয়ার  সকলকে সাধুবাদ জানান । বলেন  এই অনুষ্ঠানটি  ছিল আমাদের অনেক কষ্টের  সফল ফসল । একটু  চিন্তা করছিলাম  আসলে  কি হয় কিন্তু  চরম সফলতা  এবং নিউইয়র্ক এর  এতো  শিল্পী ও  গণ্য মান্য সকলের উপস্থিতি  আমাকে  অভিভুত  করেছে ।

তিনি  জনপ্রিয়  শিল্পী   শামীম সিদ্দিকী  ,  তানভীর শাহীন  ও  কামরুজ্জামান  বকুল কে  বিশেষ  ভাবে কৃতজ্ঞতা  জানান  তাদের ব্যান্ডের  ডাকে  সাড়া  দেয়ার জন্য  এবং  এই  বিশেষ  আয়োজনে  সহযোগিতার  জন্য ।

পরিশেষে  মধ্যরাত  অবধি  উপস্থিত  সকল  বিশিষ্ট  দর্শক  শ্রোতারা চরম  তৃপ্তির  ঢেকুর  নিয়ে  বাড়ি  ফেরেন এবং বলেন এই  “ নাইট অফ ব্রাদারস “ অনুষ্ঠানের  কথা আমাদের  চিরদিন  মনে থাকবে ।