ডিআরইউ সাংস্কৃতিক সন্ধ্যা আজ

Print Friendly, PDF & Email

পেশাদার সাংবাদিকদের একমাত্র ও দেশের সর্ববৃহৎ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বর্তমান কার্যনির্বাহী কমিটি এই প্রথমবারের মত সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করতে যাচ্ছে।
আজ শনিবার রাত ৮টায় দেশের জনপ্রিয় শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ আজকের ‘মাসিক সাংস্কৃতিক সন্ধ্যায়’ ডিআরইউ’র সকল সদস্যকে অংশগ্রহণ করতে আহবান জানিয়েছেন।
উল্লেখ্য, ডিআরইউ’র বর্তমান কার্যনির্বাহী কমিটি সংগঠনের বার্ষিক ফ্যামিলি ডে ও পিকনিক, ডায়েরী-ক্যলেন্ডার ছাপানো, নিয়মিত রিপোর্টার্স ভয়েস প্রকাশ, মিট দ্য প্রেস, বিশ্ব নারী দিবস পালন ও কন্ঠস্বর প্রকাশ, পহেলা বৈশাখ, প্রতিষ্ঠাবার্ষিকী উপযাপন, ক্রীড়া প্রতিযোগিতা, সদস্য সন্তানদের সংবর্ধনা, সারেগামাপা,  প্রশিক্ষণ, সদস্যদের কল্যানে পাশে দাঁড়ানোসহ ইত্যাদি কার্যক্রমের পাশাপাশি এবার আরো বেশকিছু নতুন কর্মসূচি হাতে নিয়েছে।
এরমধ্যে অন্যতম এবারের একুশে গ্রন্থমেলায় ডিআরইউ’র স্টল নেয়া, সদস্যদের পহেলা ফাল্গুনে টি-শার্ট উপহার, আজ থেকে শুরু হওয়া মাসিক সাংস্কৃতিক সন্ধ্যা। ডিআরইউ প্রাঙ্গনে এবার প্রথমবারের মত বই উৎসব ও ডিআরইউ সাহিত্য পুরস্কার প্রবর্তন করা হয়েছে, বের হবে ডিআরইউ জার্নাল ও প্রয়াত সদস্যদের নিয়ে স্মৃতিচারণমূলক গ্রন্থ । এছাড়া বর্তমান কমিটি ডিআরইউ সদস্যদের জন্য আরো নতুন চমক উপহার দেবে বলে জানা গেছে।
ডিআরইউ’র ঐতিহ্যকে ধারণ করে পেশাদারিত্বের বিকাশে সদস্যদের কল্যানে বর্তমান কার্যনির্বাহী কমিটি নিরলস কাজ করে যাচ্ছে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০১৬

জামাল উদ্দীন-সভাপতি,  শরিফুল ইসলাম-সহ-সভাপতি, রাজু আহমেদ-সাধারণ সম্পাদক, সাজ্জাদ হোসেন-যুগ্ম সাধারণ সম্পাদক, কামরুজ্জামান কাজল- অর্থ সম্পাদক, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)-সাংগঠনিক সম্পাদক , মেহেদী আজাদ মাসুম-দফতর সম্পাদক, সুমি খান-নারী বিষয়ক সম্পাদক, কাফি কামাল-প্রচার ও প্রকাশনা সম্পাদক, হালিম মোহাম্মদ-প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক, মুু. মজিবুর রহমান-ক্রীড়া সম্পাদক, মনিরুল ইসলাম-সাংস্কৃতিক সম্পাদক, আমিনুল হক ভুঁইয়া-আপ্যায়ন সম্পাদক,  জিলানী মিলটন-কল্যাণ সম্পাদক।

কার্যনির্বাহী সদস্য: মিজানুর রহমান, ঝর্না মনি, ওসমান গনি বাবুল, শেখ মাহমুদ এ রিয়াত, শফিকুল ইসলাম শামীম, আজাদ হোসেন সুমন ও মহসিন হোসেন।

dru