১০০ টাকায় স্মার্টফোন!

Print Friendly, PDF & Email

দিন পেরুলেই বিশ্ব ভালোবাসা দিবস। ফাগুনের দ্বিতীয় প্রহরে সাম্প্রতিক সময়ে দিবসটি তরুণদের মধ্যে সৃষ্টি করছে নতুন দ্যোতনা। সেই সুরে নতুন মাত্রা যোগ করেছে  দেশীয় মোবাইল ব্র্যান্ড ওকাপিয়া। প্রযুক্তিপ্রিয়দের জন্য চালু করেছে ‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’ অফার।

এই অফারের আওতায় প্রতি ২০তম বন্ধু স্মার্টফোন ক্রেতা ৩৮৯০ টাকা মোবাইল রিচার্জ পাবেন। স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯৯০ টাকা। তাই, অফারের মাধ্যমে ২০তম ক্রেতা মাত্র ১০০ টাকায় বন্ধু স্মার্টফোন কেনার সুযোগ পাবে।
‘বন্ধুর জন্য বন্ধু স্মার্টফোন ১০০ টাকায়’ অফারটি চলবে ১৫ মার্চ পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে বন্ধু স্মার্টফোনটি ক্রয় করে হ্যান্ডসেটে কমপক্ষে ২৪ ঘন্টা একটি সক্রিয় সিম চালু রাখতে হবে।

এছাড়া, সিমে এসএমএস পাঠানোর মতো নূন্যতম ব্যালেন্স থাকতে হবে। কম্পিউটারে স্বয়ংক্রীয়ভাবে ২০তম ক্রেতার নাম ঘোষণা করা হবে। বন্ধু সেট ক্রয়ের পরদিন এসএমএসের মাধ্যমে ক্রেতার র‌্যাংক জানিয়ে দেয়া হবে।

বিজয়ী ক্রেতার নাম ঘোষণার পর তার মোবাইলে ৭২ ঘন্টার মধ্যে পুরস্কার হিসেবে মোবাইল রিচার্জ পৌঁছে যাবে।
উল্লেখ্য, বন্ধু মডেলের স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড কিটক্যাট (৪.৪.২)।

এছাড়া এতে আরো আছে চার ইঞ্চির ডব্লিউভিজিএ আইপিএস ডিসপ্লে, ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম, ২ মেগাপিক্সেল রিয়ার ও ভিজিএ ফ্রন্ট ক্যামেরা। চমৎকার সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় দেয়া হয়েছে সেলফি ফ্ল্যাশ লাইট।